২৫% Cashback | Airtel offer | এয়ারটেলের নতুন অফার

ভারতে টেলিকম কোম্পানির মধ্যে জনপ্রিয় কোম্পানি হল এয়ারটেল ।এয়ারটেল জনপ্রিয় হওয়ার একমাত্র কারণ হলো তার রিচার্জ প্যাকগুলি।

ইতিমধ্যে আরো অনেক নতুন নতুন অফার নিয়ে হাজির হয়েছে এয়ারটেল কোম্পানি। যদিও এয়ারটেল সম্প্রতিকালে ফাইভ জি (5 G) সার্ভিস লঞ্চ করেছে তাতেই তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে গেছে।

এয়ারটেলের নতুন অফার

আরো পড়ো—Nainital Bank Admit Card 2022: এখুনি ডাউনলোড করুন এক Click এ

এয়ারটেল ইতিমধ্য শুধুমাত্র ফোন নয় এখন ব্রডব্যাঙ্ক এবং ডিটিএইচ এর সুবিধা নিয়েও হাজির হয়েছে , এবং নতুন নতুন একটা প্লানের মাধ্যমে। সবকিছুর ভিতরে একটা মজার মজার অফার রয়েছে যা গ্রাহককে লাভবান হতে সাহায্য করবে।

এয়ারটেলের তরফ থেকে জানানো হয়েছে যে যেসব ব্যক্তিরা এয়ারটেল থ্যাঙ্কস আ্যাপ থেকে রিচার্জ করবে তারা ক্যাশব্যাক পেতে পারবেন ।কিন্তু কত টাকা পেতে পারেন,? আপনি কিভাবে পেতে পারেন? সেটা যদি আপনার না জানা থাকে তাহলে আজকের প্রতিবেদন আপনার জন্য। আসুন জেনে নিয়ে যাক এসব বিস্তারিত ভাবে।

কি কি সুবিধা রয়েছে

  • এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপ থেকে রিচার্জ করলে আপনি ২৫ % ক্যাশব্যাক পেতে পারেন যা যা রয়েছে এই লিস্টে তা হল –গ্যাসের বিল ,ইলেকট্রিক বিল ,বিগ বাস্কেট থেকে খাবার অর্ডার করতে পারলে। এই সমস্ত ক্ষেত্রে গ্রাহকরা ২৫ % ক্যাশব্যাক পেতে পারে এবং অনলাইন শপিং পেমেন্ট করলেও আপনি ক্যাশব্যাক পেতে পারেন।
  • যদি গ্যাস বুকিং সুইটির মাধ্যমে খাবার অর্ডার এবং জমাটের মাধ্যমে খাবার অর্ডার করেন তাহলে আপনি ১০% ছাড় পেতে পারেন কিংবা ক্যাশব্যাক পেতে পারেন ।
  • এছাড়া অন্যান্য কেনাকাটায় ১% শতাংশ ক্যাশব্যাক পেতে পারেন।

ক্যাশব্যাক কিভাবে পাবেন

এয়ারটেলের তরফে জানানো হয়েছে যে এই ক্যাশব্যাক পেতে গেলে কিছু কিছু শর্তাবলী মানতে হবে। সে সবগুলো হল আপনাকে সব সময় এয়ারটেল থ্যাংকস অ্যাপ থেকে রিসার্চ বা পেমেন্ট করাতে হবে ,এবং ক্যাশব্যাক গুলো আপনি ডাইরেক্ট ইয়ারটেল অ্যাক্সিস ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেতে পারেন।

এই জন্য আপনাকে অ্যাক্সিস ব্যাংকে গিয়ে ক্রেডিট কার্ড বানাতে হবে। যার মাধ্যমে ই আপনি ক্যাশব্যাক গুলো পেতে পারেন।

এর পাশাপাশি জানানো হয়েছে যে এই ক্যাশব্যাক সর্বোচ্চ সীমা হল ৩০০ টাকা অর্থাৎ প্রতি মাসে ৩০০ টাকা আপনি ক্যাশব্যাক পেতে পাবেন এবং যদি আপনার কাছে ক্রেডিট কার্ড এপ্লাই করা থাকে, তাহলে আপনি ৫০০ টাকার একটা amazon ভাউচার পেতে পারেন।

অফিসিয়াল ওয়েবসাইট– এখানে ক্লিক করুন

FAQ /বহু চর্চিত প্রশ্ন

এয়ারটেল থেকে ক্যাশব্যাক পেতে আপনাকে কোন অ্যাপের মাধ্যমে সব পেমেন্ট করতে হবে?

এয়ারটেল থ্যাঙ্কস অ‍্যাপ

Leave a Comment