মাধ্যমিক পাশে মিলবে ২৬ হাজার টাকার বেতনের চাকরি, Apply Now! Job Update

মাধ্যমিক পাস করলেই পেয়ে যাবেন চাকরি। তাড়াতাড়ি আবেদন করে দিন এই পদের জন্য মাসিক বেতন ২৬ হাজার টাকা। আসুন জেনে নিয়ে যায় কিভাবে আপনি আবেদন করবেন ? মাধ্যমিক পাশের পর কতগুলো শূন্য পদে রয়েছে ?এই সকল বিষয় সম্বন্ধে আমাদের এই বাংলা ওয়েবসাইটের মাধ্যমে বিস্তারিত ভাবে।

আরো দেখুন –BSF recruitment: প্রতিরক্ষা তে চাকরি পাওয়ার জন্য এখনই আবেদন করুন,

রাষ্ট্রায়ত্ত অয়েল ইন্ডিয়া লিমিটেড এর তরফ থেকে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ।আসুন জেনে নিয়ে যাক সকল কিছু সম্বন্ধে নিম্নে।

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ

যেসব প্রার্থীর আবেদন জানাবে তারা আবেদন করতে পারবে ২৬ শে ডিসেম্বর ২০২২ তারিখের মধ্যে।নিয়োগের বিজ্ঞপ্তিটি হল ADVERTISEMENT NO. HRAQ/REC-WP-B/2022-51 DATED 25/11/2022। আবেদন কারীদের বিভিন্ন পদে আবেদন করার আগে নিয়োগের বিজ্ঞপ্তিটি ভাল করে পড়ে নিতে অনুরোধ করা হচ্ছে।

মাসিক বেতন

যারা এই পথে জন্য আবেদন করছেন তাদের বেতন শুরু হবে ২৬ হাজার টাকা থেকে এবং সর্বোচ্চ বেতন হবে ৯০ হাজার টাকা। নার্সিং টিউটর, লাইব্রেরিয়ান কাম ক্লার্ক এবং টিচার পদের জন্য যেসব প্রার্থীর আবেদন জানাবে তাদের বেতন হবে ১৬৬০০ টাকা থেকে 19500 টাকার মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা

আবেদনকারী অবশ্যই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণী পাস হতে হবে ।এছাড়া সরকারি স্বীকৃত কোন আইআইটি থেকে ফিটার ট্রেডে সার্টিফিকেট থাকতে হবে ।এছাড়া অন্যান্য পদের জন্য স্নাতক হতে হবে।

শূন্য পদের সংখ্যা

শূন্য পদের সংখ্যা হল ৮ টি। যারা যারা এই পদের জন্য উপযুক্ত হবে তাদের কর্মস্থল হবে কলকাতাতে।

FAQ/বহু চর্চিত প্রশ্ন

রাষ্ট্রায়ত্ত অয়েল ইন্ডিয়া লিমিটেড:কতগুলো শূন্য পদের জন্য আবেদন জানাতে পারবেন?

শূন্য পদের সংখ্যা হল ৮ টি। যারা যারা এই পদের জন্য উপযুক্ত হবে তাদের কর্মস্থল হবে কলকাতাতে।

Leave a Comment