Darjeeling Trip|১০৫ টাকায় পৌঁছে যাবেন দার্জিলিং | এক লাফে দার্জিলিং

পশ্চিমবঙ্গের পর্যটকদের জন্য আরো একটি সুখবর। মাত্র ১০৫ টাকায় পৌঁছে যাবেন দার্জিলিং। আসুন জেনে নেয়া যায় এই খবরটি আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে।

আরো পড়ো —IIM CAT 2022: 27 নভেম্বরের জন্য নির্ধারিত | জানুন কিভাবে আবেদন করবেন

শীত মানেই পর্যটনের মৌসুম। আর এই মৌসুমে মানুষ পাড়ি দেয় পাহাড়ের কোলে, সমুদ্রে বিভিন্ন জায়গায়। তবে সবথেকে কম খরচে আপনি দার্জিলিং পৌঁছে যাবেন এটা অনেকেরই অজানা। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার পক্ষ থেকে দার্জিলিং গামী যে বাসটি চালানো হয় তা এখন মাত্র ১০৫ টাকা। আপনি অতি কম টাকার মাধ্যমে পৌঁছে যাবেন শৈল শহরে এক মনোরম দৃশ্য।

এত কম টাকা ভাড়া হওয়াতে ছোট ট্যাক্সি ব্যবসায় ক্ষতি হয়ে যাচ্ছে । কারণ তাদের ভাড়া ১০৫ টাকার থেকে অনেক বেশি । যার কারণে পর্যটকেরা এখন বেছে নিয়েছে শিলিগুড়ির এই সরকারি বাসগুলো। যার কারণে ছোট ট্যাক্সিগুলোর লোকেদের অর্থাৎ ড্রাইভারদের অনেক ক্ষতি হচ্ছে।

এই বাস পরিষেবা দেওয়া হয় শিলিগুড়ির তেনজিং নর্গে বাস স্ট্যান্ড থেকে, সকাল সাড়ে ছয়টা নাগাদ এই বাসটি ওই বাস স্ট্যান্ড থেকে ছাড়া হয়। ছোট গাড়িতে ২৫০ টাকা লাগে ,আর সেখানে ১০৫ টাকাতে আপনি ঘুরে আসতে পারবেন দার্জিলিং। যে কারণে এখন মানুষ বেছে নিয়েছে এই বাস পরিষেবা।

FAQ/বহু চর্চিত প্রশ্ন

বাসটি কোন বাস স্ট্যান্ড থেকে এবং কখন ছাড়া হবে দার্জিলিং এর উদ্দেশ্যে?

এই বাস পরিষেবা দেওয়া হয় শিলিগুড়ির তেনজিং নর্গে বাস স্ট্যান্ড থেকে, সকাল সাড়ে ছয়টা নাগাদ এই বাসটি ওই বাস স্ট্যান্ড থেকে ছাড়া হয়।

Leave a Comment