Duare Ration: ক্যাম্পে হল কান্ড!

দুয়ারেরেশন প্রকল্প চালু হওয়ার পর থেকেই অনেক রকম নৃশংস খবরাখবর ছড়িয়ে পড়ছে চারিদিকে। অনেক ক্ষেত্রে জানা গিয়েছিল যে এই দুয়ারে সরকার প্রকল্পটি বন্ধ হয়ে যাবে ,আর এটা চলবে না যার জন্য মামলা করেছিল হাইকোর্টে কিছু কিছু রেশন ডিলাররা। কিন্তু তারপরে অব্যাহত রয়েছে এই দুয়ারের রেশন প্রকল্প। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জানবো দুয়ারে সরকার প্রকল্পে যে সকল নৃশংস খবরাখবর চারিদিকে ছড়িয়ে পড়ছে তার সম্বন্ধে বিস্তারিত ভাবে।

আরো অনেক –ভারতীয় রেলওয়েতে শুরু হল বিপুল পরিমাণে নিয়োগ, তাড়াতাড়ি আবেদন করুন | Central Railway Apprentice Recruitment

সম্প্রতি কালে দুয়ারে সরকার প্রকল্পের রেশন আনতে গিয়ে ৭১ বছরের এক বৃদ্ধ নৃশংসভাবে হেনস্থা হল এক ডিলারের কাছ থেকে। ঘটনাটি ঘটেছে নদীয়ার ধানতলা থানা আড়ংঘাটা গোসলপুর ঘোষপাড়া গ্রামে। যদি মারধর অভিযোগ অস্বীকার করেছে সেই রেশন ডিলার।

গত ১৪ ডিসেম্বর সকাল দশটা নাগাদ রঞ্জিত ঘোষ নামে ৭১ বছর বয়সী বৃদ্ধ তাদের প্রাথমিক স্কুলের সামনে রেশন আনতে যায়। তার কাছে সাতটি রেশন কার্ড ছিল। এই কার্ড গুলো দেখে রেশন ডিলার বলে তাকে কুড়ি কিলো চাল দিতে ।যেখানে রঞ্জিত ঘোষ সাতটি কাঠের জন্য পয়ত্রিশ গুলো চাল পাবেন । স্বাভাবিক ভাবে তিনি তার প্রাপ্য চাল চাই।তখন ডিলার তাকে বলেন ১৭ টাকায় তার চাল গুলো তাকে বিক্রি করে দিতে ।এই নিয়ে তাদের ভিতরে ঝগড়াঝাটি শুরু হয়।

ঝগড়াঝাটির মধ্যে রেশন ডিলার রাজেশ বিশ্বাস চেয়ার থেকে উঠে তাকে ধাক্কা দেয় এবং লাথি মারে। যার জন্য রঞ্জিত ঘোষ থানায় তার নামে অভিযোগ জানাই । কিন্তু রেশন ডিলার এইটা মিথ্যা ঘটনা বলে চালিয়ে যায় এবং তিনি যে মারপিট করেছেন সেটাও অস্বীকার জানায়।

আরো আপডেট পেতে আমাদের এই বাংলা গ্লোবাল ডট কম ওয়েবসাইট আপনি যুক্ত থাকুন। আমরা প্রতিনিয়ত আপনাকে আপডেট দিতে থাকব।

Leave a Comment