কলকাতার সায়েন্স সিটিতে নিয়োগ, Apply Now!

নিজের শহরে চাকরি করতে কারি না ভালো লাগে? আমরা সবাই চাই যেন বাড়ির কাছেই আমরা চাকরি পেয়ে যায়। তো বন্ধুরা আপনার স্বপ্ন সার্থক হলো। এবার কলকাতাতেই চাকরি আপনার জন্য অপেক্ষা করছে। চলুন জেনে নেই কোন চাকরি এবং কিভাবে আপনি আবেদন করবেন।

মাধ্যমিক পাশে মিলছে ভারতীয় বায়ু সেনায় কাজ করার সুযোগ, বেতন ৪০ হাজার টাকার উপরে | IAF RECRUITMENT

National Council of Science Museum Job: কোথায় কাজের সুযোগ দেয়া হয়েছে?

কলকাতার ন্যাশনাল কাউন্সিল অফ সায়েন্স মিউজিয়ামে এই কাজের সুযোগ দেয়া হয়েছে। এটি কিন্তু নির্দিষ্ট চাকরি নয় এটা শুধুমাত্র নতুনদের জন্য। এই কাজ করার সময় ১৬ হাজার টাকা থেকে কুড়ি হাজার টাকার ভিতরে দেয়া হবে। এবং আগামী এক বছরের জন্য এই কাজটি থাকবে। এবার আমরা জেনে নেব কতগুলি পদ এবং কারা কিভাবে আবেদন করবেন সেই বিষয় সম্পর্কে

কিভাবে আবেদন করবেন National Council of Science Museum Job এ?

ওয়েবসাইট

আপনার সুবিধার্থে আমরা সরাসরি উপরে আবেদনের লিংক প্রদান করলাম। উপরের লিংকে ক্লিক করলে আপনি নির্দিষ্ট আবেদনের ওয়েবসাইটে পৌঁছে যাবেন। এবং সেখান থেকে সামান্য কিছু জরুরী পত্র দিয়ে আপনি আবেদন করতে পারবেন। আপনাকে দিতে হবে এবং কারা আবেদন করতে পারবেন সে বিষয়ে নিচে আমরা জেনে নেব।

শিক্ষাগত যোগ্যতা National Council of Science Museum Job?

এই কাজটি বিশেষভাবে কলেজে পড়া এবং কলেজ পাশ করা শিক্ষার্থীদের জন্য তৈরি করা হয়েছে। অন্তত তিন বছরের ব্যাচেলর ডিগ্রি থাকতে হবে বলেও জানানো হয়েছে। হসপিট্যালিটি ম্যানেজমেন্ট, হসপিট্যালিটি অ্যান্ড হোটেল অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশুনা থাকতে হবে আবেদনকারীর।

আবেদনের তারিখ?

এই চাকরি আবেদন সারা বছর চলতেই থাকে। ডিসেম্বর মাসে আবেদনের তারিখ চলে গিয়েছে এবং সামনের মাসে মানে জানুয়ারি মাসে নতুন বছরে আরেকটি সুযোগ কিন্তু তারা দিচ্ছে। বছরে তিন থেকে চারবার তারা এই সুযোগ দিয়ে থাকে। আপনি আপনার সুবিধামতো সময় বুঝে আবেদন করতে পারেন।

National Council of Science Museum এ কারা সুযোগ পায় কাজ করার?

কলেজ পাস করা সকল শিক্ষার্থী এখানে সুযোগ পাবে কাজ করার

National Council of Science Museum: কোথায় নিয়োগ হচ্ছে?

কলকাতাতে

Leave a Comment