2023 শে এই ডিগ্রি থেকে মিলবে লাখ টাকার চাকরি, রইল সম্পূর্ণ লিস্ট যেখান থেকে আপনি 2023 এ লাখ টাকার চাকরি পেতে পারেন

2023 এ এই ডিগ্রী যদিথাকে আপনি পেয়ে যাবেন বড় মোটা অংকের টাকার চাকরি। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জেনে নেবো কিছুকিছু পাশের বিষয় এ এবং সেইসব পাশে থাকলে কি কি চাকরি পাবেন আপনি? সেই সকল বিষয় সম্বন্ধে জেনে নেব বিস্তারিত ভাবে আমাদের এই banglaglobal.com ওয়েবসাইটের মাধ্যমে। আসুন জেনে নেয়া যাক কি সেই ডিগ্রীগুলো যাতে রয়েছে লাখ টাকার চাকরি।

আরো দেখুন –2023 এর প্রথম সবথেকে বড় কেন্দ্রীয় সরকারের চাকরি | NTRO Recruitment

সংক্ষিপ্ত বিবরণ

কন্টিনেন্টালে CA, ICWA, MBA, LLB এর চাকরির সুযোগ|

কন্টিনেন্টাল [CA, ICWA, MBA, LLB ] তাদের মিরাটএ একজন অভিজ্ঞ সিনিয়র অফিসার- ইনডাইরেক্ট ট্যাক্সেশন নিয়োগ করছে। উপযুক্ত প্রার্থী GST কমপ্লায়েন্স প্যান ইন্ডিয়াকে বড় আকারের শিল্প হিসাবে তত্ত্বাবধান করবেন এবং পরোক্ষ কর সম্মতিকে প্রভাবিত করবে এবং এমন সমস্ত প্রক্রিয়াগুলিতে অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা নিশ্চিত করবেন।

আপনি যেসব কাজ করবেন সেগুলো অফিশিয়াল ওয়েবসাইটে বিস্তারিতভাবে দেয়া রয়েছে আপনি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনার যেসব কাজ এই পদের জন্য করতে হবে সে সবগুলো আপনি ভালভাবে দেখতে পারবেন, এবং এছাড়া আপনার যদি কোন রকম সন্দেহ থাকে তাহলে আপনি সেটা যাচাই-বাছাই করতে পারবেন।

এর প্রধান কাজ হলো পরোক্ষ কর। পরোক্ষ করের বিষয়ে আপনাকে বিশেষভাবে জ্ঞান থাকতে হবে। তাহলে আপনি এই পদের জন্য ভালো প্রার্থী হিসেবে নিযুক্ত হতে পারবেন।এছাড়া আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বিস্তারিতভাবে জানতে পারবেন।আমরা প্রতিনিয়ত আপনাকে এই সকল বিষয় সম্বন্ধে আপডেট দিতে থাকব।যাতে করে আপনি কোন খবর থেকে বাদ না পড়ে যান।

কাজের যোগ্যতা

উপরে দেওয়া পদগুলোতে আপনাকে ডিগ্রী থাকতে হবে তাহলে আপনি এই পদের জন্য আবেদন করতে পারবেন। এছাড়া পরোক্ষ করের ক্ষেত্রে আপনাকে দক্ষতা থাকতে হবে এবং 3 থেকে 5 বছরের অভিজ্ঞতা থাকতে হবে, যাতে করে আপনাকে কোন রকম অসুবিধা হয় না পড়তে হয়।

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

FAQ/বহু চর্চিত প্রশ্ন

পরোক্ষ কর এর যে চাকরি রয়েছে সেই চাকরি পেতে কত বছরের অভিজ্ঞতা থাকতে হবে?

3-5 বছরের

Leave a Comment