JOB UPDATE: IHG-এ স্নাতক, স্নাতকোত্তর শূন্যপদ। নতুন চাকরির জন্য আবেদন করুন।

আবার একটি চাকরির খবর নিয়ে হাজির আমাদের এই বাংলা গ্লোবাল ডট কম ওয়েবসাইট। যারা গ্র্যাজুয়েট করেছেন বা পোস্ট গ্রাজুয়েট করেছেন তাদের জন্য আজকের এই প্রতিবেদন। আসুন জেনে নেয়া যায় এই চাকরির সম্বন্ধে বিস্তারিতভাবে। আপনি কি করে আবেদন করবেন? কতগুলো শূন্য পদ রয়েছে ? বয়স সীমা কত? আরো অনেক কিছু।

আরো পড়ো –ESIC recruitment: রাজ্যের বাইরে বিরাট সরকারি কাজের নিয়োগ | আবেদন করলেই মিলবে চাকরি

JOB UPDATE:সংক্ষিপ্ত বিবরণ

IHG তাদের গুরুগাও যে প্রতিষ্ঠানটি রয়েছে সেখানে একজন অভিজ্ঞ বিশ্লেষক ক্যাশ ম্যানেজমেন্ট নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি জারি করেছেন ।তার প্রধান কাজ হবে বিলিং টিমের কার্যকলাপ সময়মতো দেখায় এবং সঠিক সময় ডেলিভারি নিশ্চিত করা যাতে করে তাদের কোনরকম সমস্যা হয়। এছাড়া যেসব ছোটখাটো কাজ রয়েছে যেমন ব্যালেন্স শিট পুনর্মিলন ,মাসের শেষের কাজ এবং রিপোর্টিং দলকে সহায়তা প্রদান করা ।এই সমস্ত কাজও তাকে সময় মতো করতে হবে এবং তার রেকর্ড রাখতে হবে।

JOB UPDATE:এই কাজের জন্য যোগ্যতা

  • এই কাজের জন্য স্নাতক বা স্নাতকত্তর ডিগ্রী থাকতে হবে।
  • একাউন্টিং জ্ঞান থাকতে হবে ।
  • সিস্টেম নলেজ থাকতে হবে।
  • মানুষের সঙ্গে ভালো ব্যবহার করার নমনীয়তা থাকতে হবে।
  • যোগাযোগ ব্যবস্থা থাকতে হবে যাতে করে মানুষের সঙ্গে সে ভালোভাবে মিশতে পারে এবং দক্ষতার সঙ্গে সব কাজকর্ম করতে পারে।

JOB UPDATE:কিভাবে আবেদন করবেন?

আপনি অফিসে ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। এছাড়াও এখানে সবকিছু সম্বন্ধে আপনি জানতে পারবেন। এছাড়া আপনি আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে প্রতিনিয়ত এই সকল বিষয় সম্বন্ধে আপডেট পেতে থাকবেন

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

FAQ/বহু চর্চিত প্রশ্ন

JOB UPDATE:কোন পদের জন্য জব এর বিজ্ঞপ্তি ছাড়া হয়েছে?

IHG তাদের গুরুগাও যে প্রতিষ্ঠানটি রয়েছে সেখানে একজন অভিজ্ঞ বিশ্লেষক ক্যাশ ম্যানেজমেন্ট নিয়োগ করার জন্য বিজ্ঞপ্তি জারি করেছেন ।

Leave a Comment