MCL নতুন চাকরি নিয়োগ,আবেদন করতে পারবে নতুন শিক্ষার্থীরা | MCL RECRUITMENT 2023

আরো একটি চাকরির খোঁজ নিয়ে হাজির আমাদের এই বাংলাগ্লোবাল.com । এখানে অনেক প্রার্থীদের নেয়া হবে। আসুন জেনে নেবো সবকিছু আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে যে কত জন প্রার্থীকে নেয়া হবে? কিভাবে আপনি আবেদন করবেন? পরীক্ষার প্রক্রিয়াগুলো কি? নির্বাচনের প্রক্রিয়া কি ? সবকিছু জেনে নেব আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে বিস্তারিতভাবে।

আরো অনেক –2023 শে এই ডিগ্রি থেকে মিলবে লাখ টাকার চাকরি, রইল সম্পূর্ণ লিস্ট যেখান থেকে আপনি 2023 এ লাখ টাকার চাকরি পেতে পারেন

MCL RECRUITMENT 2023:শূন্য পদের সংখ্যা

এই পদের জন্য প্রায় 295 জন প্রার্থীকে নেয়া হবে ।এই 295 জন এরমধ্যে জুনিয়র পরিসংখ্যানপদে 82 জন। সহকারী পদে 145 জন, সার্ভে অফিসার পদে 68 জনকে নেয়া হবে।

MCL RECRUITMENT 2023:নির্বাচন প্রক্রিয়া

এই পরীক্ষা কম্পিউটার বেস্ট হবে এবং পার্সোনাল ইন্টারভিউ নেয়া হবে। এই দুটো মাধ্যমে প্রার্থীদের নিযুক্ত করা হবে। এই পদের জন্য এই পরীক্ষায় মাধ্যমে হবে ইংলিশ এবং হিন্দিতে এবং এই পরীক্ষাতে নেগেটিভ মারকিংও রয়েছে।

MCL RECRUITMENT 2023;আবেদন ফি

এই পদের জন্য যেসব প্রার্থীর আবেদন জানাবে তারা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন, এবং আবেদন ফি ধরা হয়েছে হাজার টাকা এবং তার উপর ১৮০ টাকার জিএসটি দেয়া লাগবে এবং যেসব প্রার্থীরা সংরক্ষিত ছিট এর জন্য আবেদন জানাবে তাদের কোন ফি দেওয়া লাগবে না। এছাড়া আপনি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনেক কিছু জানতে পারবেন।

MCL RECRUITMENT 2023:কীভাবে আবেদন জানাবেন?

এই পদের জন্য যেসব প্রার্থীর আবেদন জানাবে তারা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন এবং এই আবেদনের তারিখ হচ্ছে ২৩ শে জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে আবেদন জানাতে হবে।

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

FAQ/বহু চর্চিত প্রশ্ন

MCL RECRUITMENT 2023:আবেদনের তারিখ কবে

এই আবেদনের তারিখ হচ্ছে ২৩ শে জানুয়ারি ২০২৩ তারিখের মধ্যে আবেদন জানাতে হবে।

MCL RECRUITMENT 2023:কতজন প্রার্থীকে নেয়া হবে?

295

Leave a Comment