এক অ্যাপ্লিকেশন এ মিলবে সবকিছু! নিয়ে এলো microsoft নতুন এক অদ্ভুত জিনিস। জেনে নিন বিস্তারিত

মাইক্রোসফট আবারো একটি নতুন অ্যাপ্লিকেশন নিয়ে হাজির হচ্ছে কিছুদিনের মধ্যেই ।তারা চাইছে যে একটা অ্যাপ্লিকেশনের মধ্যে সবকিছু মিলবে একসাথে, যাতে করে লোককে আর হয়রানি হতে হবে না। একটা অ্যাপ্লিকেশন এর ভিতর আপনি সবকিছু পেয়ে যাবেন আপনার যাবতীয় তথ্যাবলী। কি সেই অ্যাপ্লিকেশন টার নাম ? কিভাবে আপনি সেটাই ব্যবহার করবেন? কিভাবে মানুষ তাতে সুযোগ সুবিধাগুলো পাবেন? আসুন এই সকল বিষয় সম্বন্ধে জেনে নিয়ে আমাদের এই বাংলা GLOBAL.COM ওয়েবসাইটের মাধ্যমে।

আরো পড়ো –microsoft-এর তরফ থেকে আসলো প্রথম গেম খেলার যন্ত্র, জেনে নিন কত টাকা দাম এবং কিভাবে এতে গেম খেলবেন? ফোনের থেকে হাজারগুন ভালো!

এপ্লিকেশন এর নাম কি?

MICROSOFT-এর থেকে জানানো হয়েছে যে যে অ্যাপ্লিকেশনটা তৈরি করা হবে তার নাম হয়তো বা দেয়া হবে সুপার অ্যাপ। অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনি কেনাকাটা, মেসেজ এ ছাড়া যাবতীয় সব কিছু একটা অ্যাপের থেকে করতে পারবেন। যাতে করে মানুষের অন্য কোন অসুবিধা যাতে না হয়। সেই জন্য এই সিদ্ধান্ত নিয়েছে মাইক্রোসফটের সিইও।

তাহলে কী মাইক্রোসফট ভোক্তা ভিত্তিক কোম্পানি হবে?

সাধারণত মাইক্রোসফ্ট কোন ভোক্তা ভিত্তিক কোম্পানির নয় । তাদের প্রধান কাজ হল সফটওয়্যার ডেভেলপ করা, সফটওয়্যার বিক্রি করা হলো তাদের প্রধান কাজ। কিন্তু এবার তারাও চাইছে যে একটা ভোক্তা ভিত্তিক কোম্পানির মতো করে তাদের কোম্পানি টাকে তৈরি করতে।

সবার কথা চিন্তা করেই এরকম একটা সিদ্ধান্তে পৌঁছাবে বলে মনে করা হচ্ছে খুব শীঘ্রই মাইক্রোসফট সুপার অ্যাপ বলে একটি অ্যাপ্লিকেশন বাজারে লঞ্চ করতে চলেছে যেখানে সবাই অনেক রকম সুযোগ সুবিধা পেয়ে থাকবে।

আরো অনেক কিছু জানতে আমাদের ওয়েবসাইট এর সঙ্গে আপনি যুক্ত থাকুন । আমরা প্রতিনিয়ত ও আপনাকে সব রকম খবরা-খবর এর আপডেট দিতে থাকব। যাতে করে আপনি সবসময় আপডেট থাকেন।

FAQ/বহু চর্চিত প্রশ্ন

মাইক্রোসফট যে এপ্লিকেশন লঞ্চ করবে তার নাম কি ?

SUPER APP

Leave a Comment