microsoft-এর তরফ থেকে আসলো প্রথম গেম খেলার যন্ত্র, জেনে নিন কত টাকা দাম এবং কিভাবে এতে গেম খেলবেন? ফোনের থেকে হাজারগুন ভালো!

আজ আমরা একটি গেম সম্বন্ধে আলোচনা করবো এই প্রতিবেদনের মাধ্যমে । মাইক্রোসফট এর তরফ থেকে জানানো হয়েছে তাদের প্রথম গেম খেলার যন্ত্র বের হয়েছে এবং এর দাম কত? কিভাবে গেম খেলবেন? বিস্তারিত জানতে আমাদের এই ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন। আমরা প্রতিনিয়ত আপনাকে এই সম্বন্ধে আপডেট দিতে থাকব। জানা গিয়েছে যে এটি ফোনের থেকে হাজারগুন ভালো ,যে আপনাকে গেম খেলার জন্য অনেকটা উদ্বুদ্ধ করবে।

আরো পড়ো –সরাসরি ইন্টারভিউ তে চাকরি! West Bengal Govt Recruitment: ডিরেক্টরেট অফ টেক্সটাইলসে চাকরি। বছরের শুরুতেই নতুন সরকারি চাকরি

এখনকার সময় ভিডিও গেমের চল খুবই ভালো। ছোট থেকে বড় সবাই এই ভিডিও গেমের জন্য একদম পাগল। সেই সূত্রে মাইক্রোসফট তাদের প্রথম পক্ষের এক্সবক্স এগুলোর মূল্য কিছুটা হলেও বাড়িয়েছে । আগে যা ছিল তার থেকে প্রায় 10 ডলার করে বাড়িয়ে দিয়েছে। বাজারে এর ডিমান্ড অনেক বেশি যার জন্য এই সিদ্ধান্ত নিয়েছে মাইক্রোসফট কম্পানি।

কি কি গেম লঞ্চ হবে?

এক্সবক্স এর বছরের প্রথম তিনটি যে বড় রিলিজ রয়েছে। সেগুলো হলো ফর্জা মটরস্পর্ট, রেট ফল এন্ড স্টারফিল্ড ।

কতো দাম রাখা হয়েছে?

2023 এর প্রথমার্ধে এই তিনটি গেম লঞ্চ হতে চলেছে এবং এর বাজার মূল্য ছিল তার থেকে প্রায় 10 ডলার বাড়ানো হয়েছে। আগে এর বাজার মূল্য 60 ডলার ছিল কিন্তু এখন সেটা সত্তর ডলার এর কাছে চলে গেছে অর্থাৎ দশ ডলার বৃদ্ধি পেয়েছে।

কী কী বলা হয়েছে?

মাইক্রোসফট এর তরফ থেকে জানানো হয়েছে যে এখন দামটা বাড়ানো হয়েছে। কিন্তু পরবর্তীতে গ্রাহকদের সুবিধার জন্য এই দামটা কমানো হতে পারে। কিন্তু এখনো পর্যন্ত কোনো কিছু বলা সম্ভব হচ্ছে না।

FAQ/বহু চর্চিত প্রশ্ন

MICROSOFT-এর তরফ থেকে কোন তিনটি গেম 2023 এর লঞ্চ হতে চলেছে?

সেগুলো হলো ফর্জা মটরস্পর্ট, রেট ফল এন্ড স্টারফিল্ড ।

Leave a Comment