দশ হাজারেরও বেশি চাকরি পদ |মাধ্যমিক পাশেই চাকরি এবার | SSC MTS Job

মাধ্যমিক পাশেই চাকরি এবার ,এসএসসি এমটিএস এ ছাড়া হয়েছে মাধ্যমিক পাশের চাকরি। যাতে রয়েছে দশ হাজারেরও বেশি চাকরি পদ। আসুন এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জেনে নেব কতগুলো পদে নেয়া হবে ,এই চাকরিপ্রার্থীদের ? কি করে আপনি আবেদন করবেন এই চাকরিতে ? এবং চাকরির পরীক্ষা কিভাবে নেওয়া হবে? সবকিছু যেন আমাদের বাংলা গ্লোবাল ডটকম ওয়েব সাইটের মাধ্যমে বিস্তারিত ভাবে।

আরো দেখুন –Air Pod এর এই ফিচারগুলো আপনাকে অবাক করে দেবে, আপনি Air Pod ব্যবহার করেন কিন্তু এই ফিচারগুলো জানেন না

বয়স সীমা

এই পদের জন্য যেসব প্রার্থীর আবেদন করবে তারা অনলাইনের মাধ্যমে সব কিছু করতে পারবেন এবং এই পদের জন্য যেসব প্রার্থীর আবেদন করবে তাদের সর্বনিম্ন ১৮ বছর হতে হবে এবং সর্বোচ্চ ২৭ বছরে বেশি হলে হবে না।

এপ্লিকেশন ফী

এই পদের জন্য যেসব প্রার্থীর আবেদন করবে তাদের পরীক্ষার ফি হবে ১০০ টাকা এবং যেসব প্রার্থীরা অর্থাৎ সংরক্ষিত সিটের জন্য রয়েছেন তাদের কোনরকম আবেদন ফি দেওয়া লাগবে না তাদের জন্য সবকিছু ফ্রি।

গুরুত্বপূর্ণ তারিখ

এই পদের জন্য যেসব প্রার্থীর আবেদন করবে তারা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন, ১৭ই জানুয়ারি ২০২৩ তারিখ থেকে এই আবেদন চালু হবে এবং এর শেষ তারিখ হল ১৭ই ফেব্রুয়ারি ২০২৩ তারিখ এবং পরীক্ষার অফিসিয়াল ওয়েবসাইটে জানানো গিয়েছে যে এই পরীক্ষা হবে এপ্রিল মাসে ২০২৩ তারিখে।

কিভাবে আবেদন জানাবেন

  • প্রথমে যে অফিশিয়াল ওয়েবসাইটটা রয়েছে সেখানে আপনাদের যেতে হবে।
  • সেখানে গিয়ে অনলাইনের মাধ্যমে আপনি অ্যাপ্লিকেশন ফর্মটি পূরণ করতে হবে ।
  • ওইখানে আপনি অ্যাপ্লিকেশন ফর্মটি পেয়ে যাবেন এবং যেসব ডকুমেন্টগুলো দরকার সেই সব দিয়ে অনলাইনের মাধ্যমে, পরীক্ষার ফি দিয়ে সব কিছু দিয়ে সাবমিট করতে হবে ।
  • সাবমিটের একটি প্রিন্ট আউট বের করে রাখতে হবে যাতে করে আপনার আবেদনপত্রের প্রবেশপত্র পেতে সুবিধা হয়।

FAQ/বহু চর্চিত প্রশ্ন

SSC MTS এর পরীক্ষার আবেদনের শেষ তারিখ কবে

১৭ই জানুয়ারি ২০২৩ তারিখ থেকে এই আবেদন চালু হবে এবং এর শেষ তারিখ হল ১৭ই ফেব্রুয়ারি ২০২৩ তারিখ

Leave a Comment