নতুন সরকারি চাকরির নিয়োগের বিজ্ঞপ্তি cisr পদে, CISR RECRUITMENT 2023

এক লক্ষ টাকার বেতনের চাকরি নিয়ে হাজির আজকে আমাদের এই BANGLAGLOBAL.COM। আজকের প্রতিবেদনের মাধ্যমে আমরা জানবো এই চাকরিতে রয়েছে লাখ টাকারও বেশি বেতন । আরো জানবো কিভাবে আবেদন করবেন? কতগুলো শূন্য পদ রয়েছে ? যোগ্যতা কি কি ? সবকিছু বিস্তারিত ভাবে আমাদের এই বাংলাগ্লোবাল.COM সাইটের মাধ্যমে।

আরো দেখো-5 কেজি বিনামূল্যে রেশন ভারত সরকারের নতুন স্কিম, এখন থেকে চালু হলো

CISR RECRUITMENT 2023:আবেদনের শুনানি

কাউন্সিলিং অফ সাইন্টিফিক এন্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ যে বিজ্ঞপ্তি জারি করেছেন চাকরির জন্য সে বিজ্ঞপ্তি শুরু হয়েছে ৩১শে ডিসেম্বর ২০২২ তারিখ থেকে এবং এই আবেদন করতে পারবে 17 জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত।

CISR RECRUITMENT 2023:শূন্য পদের সংখ্যা

এই চাকরির জন্য মোট ৩৪ জন প্রার্থীকে নেয়া হবে এবং সংরক্ষিত ছিটের জন্য কতগুলো সিট বরাদ্দ করা হয়েছে এবং আপনি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ভালো করে এই পদের সম্বন্ধে জানতে পারবেন।

CISR RECRUITMENT 2023:শিক্ষাগত যোগ্যতা

এই পদের জন্য প্রার্থীকে কম্পিউটার সাইন্স অথবা ইঞ্জিনিয়ারিং এবং ইনফরমেশন টেকনোলজির উপরে তিন বছরের ডিপ্লোমা থাকতে হবে এবং ষাট শতাংশ নাম্বারও থাকতে হবে। এছাড়া কম পক্ষে দুই বছরের এক্সপেরিয়েন্স থাকা চাই।

CISR RECRUITMENT 2023:মাসিক বেতন

এই পদের জন্য যেসব প্রার্থীরা সিলেকশন হবে সেসব প্রার্থীদের বেতন প্রায় ৩৫ হাজার টাকা থেকে ১ লাখ ১৩ হাজার টাকা পর্যন্ত হবে।

CISR RECRUITMENT 2023:কিভাবে আবেদন করবেন

এই পদের জন্য যারা আবেদন করবেন। তারা অনলাইনে এর মাধ্যমে আবেদন করতে পারবেন।এই আবেদন করতে পারবে 17 জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত।

CISR RECRUITMENT 2023: নির্বাচনের প্রক্রিয়া

এই পরীক্ষা নির্বাচনের জন্য ট্রেড টেস্ট বা কম্পিটিটিভ এক্সাম দিতে হবে এই কম্পিটিটিভ এক্সামের মাধ্যমে যেসব প্রার্থীরা উত্তীর্ণ হবে তাদের নেওয়া হবে। সব পরীক্ষা অনলাইনের মাধ্যমে হবে।

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

FAQ/বহু চর্চিত প্রশ্ন

CISR RECRUITMENT 2023:আবেদনের তারিখ কত?

শুরু হয়েছে ৩১শে ডিসেম্বর ২০২২ তারিখ থেকে এবং এই আবেদন করতে পারবে 17 জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত।

CISR RECRUITMENT 2023:কতো গুলো শূন্য পদ রয়েছে তাদের?

34

Leave a Comment