SBI-এর এই স্কিমে, একবার টাকা দিলে প্রতিমাসে রিটার্ন পাবেন

আবার একটি নতুন প্রকল্পের খবর নিয়ে হাজির আমাদের এই বাংলা গ্লোবাল ডট কম এর ওয়েবসাইট এ।একটি প্রকল্প যেখানে আপনি একবার টাকা রাখলে প্রতি মাসে রিটার্ন পাবেন। আসুন জেনে নেয়া যাক আপনি এই প্রকল্পের মাধ্যমে কত টাকা রিটার্ন পাবেন ? কিভাবে পাবেন এবং এর জন্য আপনাকে কি কি করনীয় ?সবকিছু জেনে নেব আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বিস্তারিত ভাবে।

আরো পড়ো –JOB UPDATE: IHG-এ স্নাতক, স্নাতকোত্তর শূন্যপদ। নতুন চাকরির জন্য আবেদন করুন।

দেশের বৃহত্তম ব্যাংক হল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। যেখানে গ্রাহকদের সুবিধার জন্য অনেক রকমের প্রকল্প চালু করা হয়। তার মধ্যে একটি প্রকল্প এটি খুবই জনপ্রিয় সেটি হল এসবিআই অ্যানুটি ডিপোজিট স্কিম ।এই স্কিম এর মাধ্যমে আপনি একবার টাকা বিনিয়োগ করলে প্রতি মাসে একটা ফিক্সড এমাউন্টের টাকা আপনি রিটার্ন পাবেন।

আপনি মূল টাকার উপর প্রতি মাসে সুদ হিসেবে একটা অতিরিক্ত টাকা পাবেন ।ব্যাংক একাউন্টে জমা করা পরিমাণ এর উপর ত্রয়ী মাসিক চক্রবৃদ্ধির ভিত্তিতে সুদ গণনা করা হবে।

আপনি এই প্রকল্পের সুবিধা পেতে ৩৬ ,৬০, চুরাশি বা একশো কুড়ি মাসের জন্য টাকা জমা করতে পারেন। আপনি এই কাজটি যে কোন শাখা ব্যাংকের থেকেও করতে পারেন।

এই প্রকল্পের জন্য কোন রকম আমানতের সীমা ধারণ করা হয়নি। আপনি হাজার টাকা থেকে এই প্রকল্পটির একাউন্ট খুলতে পারেন। এই স্কিমের মাধ্যমে আপনি এক ব্যাংকের থেকে অন্য ব্যাংকেও এই সুবিধাটি প্রদান করার জন্য আপনার অ্যাকাউন্ট স্থানান্তর করতে পারেন।

এই প্রকল্পের মাধ্যমে আপনি ব্যাংক থেকে ঋণও নিতে পারেন যেটা আপনার যেকোনো সময় আপনার প্রয়োজনে এই ঋণটি আপনি ব্যাংকের থেকে নিতে পারবেন।

আরো বিষয়বস্তু জানতে আপনি অফিসের ওয়েবসাইটিকে দেখতে পেলেন এবং আমাদের এই পেজের সঙ্গে আপনি যুক্ত থাকতে পারেন আমরা প্রতিনিয়ত আপনাকে এ সকল বিষয় সম্বন্ধে আপডেট দিতে থাকব।

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

FAQ/বহু চর্চিত প্রশ্ন

এই প্রকল্পটি খোলার জন্য ব্যাংকের একাউন্টে আপনি কত টাকা থেকে শুরু করতে পারবেন?

1000

Leave a Comment