টাটা মেমোরিয়াল এর নতুন নিয়োগ চালু হলো, আবেদনের মিলবে চাকরি বেতন 30 হাজার টাকার উপরে। TMC Recruitment

টাটা মেমোরিয়াল এ নিয়োগ দেওয়া হচ্ছে অনেক চাকরিপ্রার্থীদের । আবেদন করলে মোটা অংকের টাকা ।এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জেনে নেব কিভাবে আপনি আবেদন করবেন? কত টাকা বেতন রয়েছে? এবং কতজন প্রার্থীদের নেয়া হচ্ছে? এই চাকরির জন্য সবকিছু বিস্তারিত ভাবে আমাদের এই বাংলা গ্লোবাল ডট কম ওয়েবসাইটের মাধ্যমে।

আরো অনেক –চাকরির আন্দোলনে মহানগরে বিক্ষোভ, দাবিতে অনড় মুখ্যমন্ত্রী। কেনই প্রতি হিংসা? কেন ভাই নিঝুম রাত? জবাব চাই

TMC Recruitment:পদের নাম

টাটা মেমোরিয়াল সেন্টার অর্থাৎ টিএমসি এলডিসি, অ্যাটেনডেন্ট, নার্স ইত্যাদি পদের জন্য নিয়োগ ছেড়েছে। আপনি যত তাড়াতাড়ি সম্ভব এই আবেদন করে ফেলুন এবং আপনি চাকরি জন্য নিজেকে তৈরি করুন।

TMC Recruitment:শূন্য পদের সংখ্যা

টাটা মেমোরিয়াল সেন্টার এ যে নিয়োগ ছাড়া হয়েছে সেখানে মোট ৩৬০ জন পদপ্রার্থীকে নিযুক্ত করা হবে। আপনি অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে দেখতে পারবেন যে কতজন কোন পদের জন্য নিয়োগ করা হবে।

TMC Recruitment:শিক্ষাগত যোগ্যতা

যেসব পদের জন্য নিয়োগ ছাড়া হয়েছে প্রত্যেকটা পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা দরকার। যেমন উদাহরণস্বরূপ, ট্রেড হেলপার পদের জন্য যেসব প্রার্থীরা আবেদন করবে তাদের এমএসসি বা তার সমমানের পাশ থাকতে হবে এবং যেন নার্সিং পদের জন্য আবেদন করবে তাদের নার্সিং ডিপ্লোমা থাকতে হবে।

আপনি এই সকল কিছু বিস্তারিত জানতে পারবেন অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে।

TMC Recruitment:মাসিক বেতন

বিভিন্ন পদের জন্য বিভিন্ন রকম বেতন ধার্য করা হয়েছে। যেমন উদাহরণস্বরূপ এলডিসি পদের জন্য যারা আবেদন করবে তাদের মাসিক বেতন ১৮ হাজার টাকা, এ ছাড়া ট্রেড হেলপার তাদের বেতন ১৮০০০ টাকা এবং নার্সিং পদের জন্য যারা যারা আবেদন করবে তাদের বেতন প্রায় ৪৪ হাজার টাকা থেকে ৫৩ হাজার টাকা পর্যন্ত ।

TMC Recruitment:কিভাবে আবেদন করবেন

আপনি অফিসিয়াল ওয়েবসাইটে গেলে সব রকম তথ্য পেয়ে যাবেন ।এছাড়া আগামী ১০ জানুয়ারি ২০২৩ তারিখের আগে অনলাইন মাধ্যমে আপনাকে আবেদন জানাতে হবে।

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

FAQ/বহু চর্চিত প্রশ্ন

TMC Recruitment:কতগুলো শূন্য পদ রয়েছে

360

TMC Recruitment:আবেদনের শেষ তারিখ কবে

আগামী ১০ জানুয়ারি ২০২৩ তারিখের আগে অনলাইন মাধ্যমে আপনাকে আবেদন জানাতে হবে।

Leave a Comment