হটিকালচার অফিসারের জন্য বেরিয়েছে নিয়োগ, সরকারি চাকরির নতুন নিয়োগ | TSPSC Horticulture Officer recruitment

হর্টিকালচার অফিসার পদে নেয়া হচ্ছে অনেক চাকরিপ্রার্থীদের। এরকম একটি বিজ্ঞপ্তি জানানো হয়েছে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে। আসুন জেনে নেব কতগুলো শূন্য পদে নেয়া হচ্ছে চাকরিপ্রার্থী? এবং কি করে আপনি আবেদন জানাবেন? সবকিছু বিস্তারিতভাবে আমাদের এই বাংলা গ্লোবাল ডট কম ওয়েবসাইটের মাধ্যমে।

আরো অনেক –টাটা মেমোরিয়াল এর নতুন নিয়োগ চালু হলো, আবেদনের মিলবে চাকরি বেতন 30 হাজার টাকার উপরে। TMC Recruitment

TSPSC Horticulture Officer recruitment 2022:সারসংক্ষেপ

তেলেঙ্গানা স্টেট পাবলিক সার্ভিস কমিশন হর্টিকালচার অফিসার পদে নেয়া হচ্ছে অনেক চাকরি প্রার্থীদের। তার জন্য শূন্য পদের বিজ্ঞপ্তি জারি করেছেন আগ্রহী প্রার্থীরা আগামী তিন জানুয়ারি ২০২৩ সালের থেকে এই পদের জন্য আবেদন জানাতে পারবেন। এই আবেদনের শেষ তারিখ হচ্ছে ২৪ শে জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত।

মোট ২২ টি পদে প্রার্থীদের নেয়া হবে । এবং এই পদের জন্য বেতন প্রায় ৫১ হাজার টাকা থেকে ১ লাখ ২৭ হাজার টাকা পর্যন্ত। আরো বলা হয়েছে যে নিয়োগ পরীক্ষা আগামী বছর 4 এপ্রিল ২০২৩ তারিখে অনুষ্ঠিত হতে পারে এবং সব রকমের কোশ্চেন অবজেক্টিভ হবে এবং এর প্রবেশপত্র পরীক্ষার সাত দিন আগে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রার্থীরা পেয়ে যাবেন।

TSPSC Horticulture Officer recruitment 2022:যোগ্যতা

  • যেসব প্রার্থীরা এই পদের জন্য আবেদন জানাবে তাদের বয়স কমপক্ষে ১৮ থেকে ৪৪ বছরের মধ্যে হতে হবে এবং এছাড়া সংরক্ষিত ছিটের জন্য যেসব প্রার্থীরা আবেদন জানাবে তাদের জন্য বয়সে ছাড় রয়েছে।
  • শিক্ষাগত যোগ্যতা বলতে যে সকল প্রার্থীরা এই পদের জন্য আবেদন জানাবে তাদের অবশ্যই স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠান থেকে উদ্যান বিদ্যায় স্নাতক ডিগ্রি থাকতে হবে।যাদের উদ্যান বিদ্যায় ডিগ্রী না থাকবে তাদের এমএসসি হর্টিকালচার থাকলেও এই চাকরির জন্য তারা আবেদন করতে পারবে।

TSPSC Horticulture Officer recruitment 2022:পরীক্ষার ফি

যেসব প্রার্থীরা এই পরীক্ষার জন্য আবেদন জানাবে তাদের অবশ্যই অনলাইনে মাধ্যমে সবকিছু করতে হবে ।পরীক্ষার ফি এবং প্রক্রিয়াকরণ ফি যথাক্রমে ১২০ টাকা এবং ২০০ টাকা ধার্য করা হয়েছে।

TSPSC Horticulture Officer recruitment 2022:নির্বাচনের প্রক্রিয়া

এই পদের জন্য লিখিত পরীক্ষা নেয়া হবে এবং সব রকম কোশ্চেন থাকবে অর্থাৎ অবজেক্টিভ কোশ্চেন থাকবে। যেসব প্রার্থীরা পরীক্ষায় পাস করবেন সেইসব প্রার্থীদের সার্টিফিকেট দেখে যাচাই করে তারপর এই পদের জন্য নিযুক্ত করা হবে।

অফিসিয়াল ওয়েবসাইট এখানে ক্লিক করুন

FAQ/বহু চর্চিত প্রশ্ন

TSPSC Horticulture Officer recruitment 2022:আবেদনের তারিখ কবে?

আগ্রহী প্রার্থীরা আগামী তিন জানুয়ারি ২০২৩ সালের থেকে এই পদের জন্য আবেদন জানাতে পারবেন। এই আবেদনের শেষ তারিখ হচ্ছে ২৪ শে জানুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত।

TSPSC Horticulture Officer recruitment 2022:মোট কতগুলো পদে প্রার্থীদের নেয়া হবে

22

Leave a Comment